ঈদুল আযহা পর্যন্ত চলবে ‘পাসওয়ার্ড’

 

 

বিনোদন ডেস্ক: মুক্তির তৃতীয় সপ্তাহ থেকে প্রায় দুইশো প্রেক্ষাগৃহে চলছে গেল ঈদুল ফিতরে মুক্তি পাওয়া আলোচিত ছবি ‘পাসওয়ার্ড’। মুক্তির চতুর্থ সপ্তাহেও ছবিটি দেশের বেশির ভাগ প্রেক্ষাগৃহে চলছে।

 

ছবির প্রযোজক ও অভিনেতা শাকিব খান জানালেন, আসছে ঈদুল আযহায় তার নতুন ছবি আসার আগ পর্যন্ত সারাদেশেই চলবে ‘পাসওয়ার্ড’! শুক্রবার দুপুরে এ প্রতিবেদককে শাকিব বলেন, ‘পাসওয়ার্ড’-এর খোঁজ রাখছি, কোনো প্রেক্ষাগৃহ থেকেই ছবিটি নামানো হচ্ছে না। এরমধ্যে হল মালিকরা আমাদের জানিয়েছেন, ঈদুল আযহা পর্যন্ত তারা তাদের হলে ‘পাসওয়ার্ড’ রাখতে চান। সব মিলিয়ে এটা আমাদের পুরো টিমের জন্য আনন্দের খবর। দেশব্যাপী ‘পাসওয়ার্ড’-এর সফলতায় আমরা মুগ্ধ।

 

এদিকে হল মালিকরা বলছেন, নতুন কোনো ছবি নেই। মানসম্মত নতুন ছবি না আসা পর্যন্ত ‘পাসওয়ার্ড’ ই তারা হলে চালাতে চান। দ্বিতীয়, তৃতীয় সপ্তাহ থেকে দর্শক কমেছে কিন্তু তারপরেও প্রতিটি শো দেখতেই দর্শকরা হলে আসছে। মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ নির্মিত হয়েছে শাকিব খান ফিল্মস (এসকে ফিল্মস) এর ব্যানারে।

 

শাকিব খান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বুবলী, ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এদিকে বর্তমানে জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন শাকিব। ঈদুল আযহাকে টার্গেট করে নির্মিত এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলী। এছাড়াও সম্প্রতি শাকিব খান তার প্রযোজনা সংস্থা থেকে চারটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। শিগগির শুরু হবে ছবিগুলোর কাজ।