বিজ্ঞাপনে আলিয়া-রণবীর

 

 

বিনোদন ডেস্ক: স্টারকিড জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুরই এখন বলিউডের সবচেয়ে চর্চিত যুগল। গত বছরের মাঝামাঝি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট একে অপরের কাছে আসা। তারপর আর তাদের খুব একটা আলাদা দেখা যায়নি। পরিবারের সঙ্গে সময় কাটানো থেকে বিদেশ ভ্রমণ, সর্বত্রই তারা একসঙ্গে।

 

আলিয়াকে ভালোবাসেন, সরাসরি এই কথা স্বীকার না করলেও প্রেমিকাকে তার ইতিবাচক দিক দেখাতে বিন্দুমাত্র দ্বিধা নেই রণবীর কাপুরের। সিনেমার পর এবার এই সুপারহিট জুটিকে দেখা যাবে একটি কমার্শিয়াল বিজ্ঞাপনে। এই প্রথম তাদের একসঙ্গে কোনো ব্র্যান্ড এনডর্স করতে দেখা যাবে। ঠিক কেমন সেই বিজ্ঞাপন?

 

বিজ্ঞাপনের প্রথম ভাগে দেখা যাবে, একটি পার্টিতে আলিয়াকে ইমপ্রেস করার জন্য আধুনিক ফ্যাশনের পোশাক পরে আসবেন এক যুবক। হঠাৎ ই অন্য একজন বলে উঠবেন তিনি যে পোশাকটি পরে আছেন তা রণবীর দুইমাস আগেই পরেছিলেন। এর উত্তরে আলিয়া তাদের রণবীরের দুইদিন আগের একটি ছবি দেখান। তাই দেখে আলিয়ার বন্ধুরা তাকে টিজ করতে থাকেন।

 

বিজ্ঞাপনের শেষ দৃশ্যে আলিয়া ও রণবীর একসঙ্গে এসে পোজ দেন ক্যামেরার সামনে। সম্প্রতি সাবেক প্রেমিকা দীপিকা পাড়–কোনের সঙ্গে রণবীর কাপুরের একটি রং-এর বিজ্ঞাপন হইচই ফেলে দিয়েছিল। ব্রেকআপের এতদিন পরেও তাদের কেমিস্ট্রি দর্শকের নজর কেড়েছিল, সঙ্গে মনও। সাবেকের পরে এবার বর্তমান প্রেমিকা আলিয়ার সঙ্গে বিজ্ঞাপনে জুটি ঋষি কাপুর-পুত্র রণবীর।

 

সুপারহিট এ জুটির আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ হয়েছে বেশ আগেই। এটিই এ জুটির প্রথম ছবি। তবে ছবিটি এখনও রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘ব্রহ্মাস্ত্র’- আলিয়া-রণবীরের সঙ্গে আরও দেখা যাবে ইন্ডাস্ট্রির ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনকে।